কুষ্টিয়া সদর উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান হিসাবে মেহরীন আহমেদকে চাই নেতা-কর্মী ।

200

নিজস্ব প্রতিনিধি: আসন্ন কুষ্টিয়া সদর উপজেলা পরিষদ নির্বাচনে কুষ্টিয়া জেলা যুব মহিলা লীগের সিনিয়র যুগ্ম আহবায়ক মেহরীন আহমেদ কে মহিলা ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চান নেতা-কর্মী ও এলাকাবাসী। তিনি রাজনীতির মাঠে আছেন প্রায় এক যুগ ধরে। মেহরীন আহমেদ সাংগঠনিক কাজের পাশাপাশি মানুষের পাশে থেকে কাজ করে চলেছেন। এই নেত্রী এলাকার বহুমুখী উন্নয়ন কর্মকাণ্ডের সঙ্গে জড়িত। উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হলে বিশেষভাবে অত্র এলাকার সকল মহিলাদের উন্নয়ন কাজে নিজেকে নিয়োজিত করতে পারবেন বলে জানান মেহরীন আহমেদ।

 

আসন্ন নির্বাচন উপলক্ষে মেহরীন আহমেদ এলাকার বিভিন্ন স্থানে গণসংযোগ ও মতবিনিময় অব্যাহত রেখেছেন। এই যুব মহিলা নেত্রী কে নিয়ে ইতিমধ্যে নানান আলোচনা শুরু হয়েছে। রাজপথের এই লড়াকু নেত্রীর দলটির তৃণমূলে রয়েছে ব্যাপক জনপ্রিয়তা। উপজেলা নির্বাচনের হাওয়া শুরু হয়েছে, সর্বত্র নেতাকর্মীরা চাঙ্গা হয়ে উঠেছেন নির্বাচনকে কেন্দ্র করে। মেহরীন আহমেদ কুষ্টিয়া জেলা যুব মহিলা লীগের সংগঠন শক্তিশালী করতে তার ভূমিকা অব্যাহত রেখেছেন। একেবারে তৃণমূল থেকে উঠে আসা এই নেত্রীর জনপ্রিয়তা রয়েছে শিক্ষার্থী ও যুবসমাজের মাঝে। কুষ্টিয়া সদর উপজেলার সর্বস্তরের মানুষ জানায় যুব মহিলা লীগের নেত্রী মেহরীন আহমেদ দীর্ঘদিন রাজপথে সক্রিয় থেকেছেন ।

 

তিনি সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলে এলাকার উন্নয়ন হবে বলে এলাকাবাসীর ধারনা। মেহরীন আহমেদের সঙ্গে কথা বললে তিনি জানান, দীর্ঘদিন রাজনীতির মাঠে আছি। প্রতিটি এলাকায় সংগঠন কে শক্তিশালী করতে কাজ করে যাচ্ছি। সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড সকলের মাঝে পৌঁছে দিতে কাজ করে চলেছি।