কুষ্টিয়া জেলা প্রেসক্লাবের সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লবের উপর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন।

81

জিল্লুর রহমান: কুষ্টিয়া প্রেসক্লাব ও সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়া সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লবের উপর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে দৌলতপুর উপজেলার সাংবাদিকবৃন্দ মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করেছেন। শনিবার সকাল সাড়ে ১০টার সময় দৌলতপুর উপজেলা প্রেসক্লাবের সামনে এ মানবন্ধন অনুষ্ঠিত হয়। উক্ত মানববন্ধনে বক্তারা সাংবাদিক নেতা রাশেদুল ইসলাম বিপ্লবের উপর আইসিটি আইনে আনিত মিথ্যা বানোয়াট মামলা তুলে নেওয়ার জন্য জোর দাবী জানান। এবং এই মিথ্যা মামলা দায়েরকৃত বাদী মাষ্টার খলিল গং এর সঠিক বিচার দাবী করেন।

বক্তারা আরোও বলেন, মাষ্টার খলিলের অপকর্ম পত্রিকায় তুলে ধরতে গিয়ে যদি একজন সাংবাদিক নেতাকে মামলায় পড়তে হয় তাহলে সাংবাদকর্মীদের মান বলে কিছু থাকেনা তাই অবিলম্বে জেলা সাংবাদিক ইউনিয়ন সভাপতির উপর আনিত মিথ্যা মামলা প্রত্যাহার ও মিথ্যা মামলা করার কারনে মাষ্টার খলিল গং কে গ্রেপ্তারের দাবী জানায়। মানববন্ধন শেষে কুষ্টিয়া প্রেসক্লাব ও সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়া সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লবের উপর মিথ্যা মামলা প্রত্যাহার ও খলিল গং কে গ্রেপ্তারের দাবীতে স্মারকলিপি প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন তুহিন,আহমেদ রাজু ,সেন্টু ভাই ,শাহিন ,সাইদুল আনাম, মইনুল, তাশরিক সঞ্চয়, হেলাল ,জিল্লুর ,আহসান হাবিব লেলিন , ছাচছু, রাকিব, রনি আহ্মেদ ,আহসানুল, ফিরোজ কায়সার, অপূর্ব রবিন ,সোহানুর রহমান শিপন সেলিম রেজা , আলাউদ্দিন,আশিকুর, খালিদ হাসান রিঙ্কু, মনিরুজ্জামান মুন্না, সোহেল রানা, অধরা, সহ দৌলতপুর উপজেলার সর্বস্তরের সাংবাদিকবৃন্দ।