দৌলতপুরের কালিদাসপুরে স্থায়ী শহীদ মিনার না থাকায় বিকল্প উপায়ে শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি।

215

 

দৌলতপুর অফিস: কুষ্টিয়া দৌলতপুরের তালবাড়ীয়া কালিদাসপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কোন স্হায়ী শহীদ মিনার না থাকাতে বিকল্প উপায়ে শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি জানিয়েছে প্রতিষ্ঠানের ছাএ-ছাএী ও এলাকা বাসি। ১০২ নং তালবাড়ীয়া কালিদাসপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক,মোঃ জিয়াউর রহমান,সহকারি শিক্ষক মোঃ মিজানুর রহমান,অত্র বিদ্যালয়ের সকল ছাত্র ছাত্রী নিয়ে ,পাটকাটি, শুলা দিয়ে শহীদ মিনার বানিয়ে শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়েছেন।

১০২ নং তালবাড়ীয়া কালিদাসপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক,মোঃ জিয়াউর রহমান, সাংবাদিকদের জানিয়েছেন। ভালোবাসা ভালোলাগা এক নয়, শহীদদের প্রতি আমাদের ভালোবাসা আছে থাকবে,  ছালাম,বরকত,রফিক,জব্বার সহ অসংখ্য শহীদের রক্তের বিনিময়ে আমরা পেয়েছি স্বাধীন ভাবে বাংলা ভাষায় কথা বলার অধিকার  যা পরবর্তীতে আন্তর্জাতিক মাতূভাষা দিবস হিসাবে স্বীকৃতি লাভ করায় শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন করছি।

তাই শহীদ মিনার না থাকলেও শহীদের প্রতি ভালোবাসা আছে, তিনি আরো জানান আমাদের এখানে যদি একটি স্থায়ী শহীদ মিনার হতো তবে আমরা আরো ভালো ভাবে শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে পারতাম,তাই আমি কর্তৃপক্ষ কে অনুরোধ করছি আমাদের এখানে একটি স্থায়ী শহীদ মিনার নির্মান করা হোক।