দৌলতপুরে সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলার বিচার দাবিতে মানববন্ধন।

141
জিল্লুর রহমান: কুষ্টিয়া দৌলতপুর উপজেলার জ্যেষ্ঠ সাংবাদিক এম এ রাজ্জাকের উপর রবিবার রাত অনুমানিক ৯ টার দিকে, নিজ বাড়ির সামনে  আগে থেকে ওতপেতে থাকা সন্ত্রীরা হামলা চালায়। এ সময় তার চিৎকারে এলাকাবাসী ও পরিবারের লোজন ছুটে আসলে, সন্ত্রীসীর দৌড়ে পালিয়ে যায়। তার অবস্থা আশংষ্কাজনক হওয়াতে দৌলতপুর হাসপাতালে ভর্তি করেন সহকর্মি ও পরিবারের লোক জন।
এই সন্ত্রাসী হামলার বিচার ও দোষীদের খুজে বের করে,দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনতে, সোমবার বেলা ১২ টার সময়, উপজেলার সকল সাংবাদিকদ বৃন্দ অংশ নেন মানববন্ধোন ও বিক্ষোভ সমাবেশে।
উক্ত মানববন্ধনে উপস্থিত ছিলেন, উপজেলা প্রেস ক্লাব, রিপোর্টাস ক্লাব,আল্লারদর্গা প্রেস ক্লাব, পার্শবর্তী উপজেলা ভেড়ামারা রিপোর্টাস ক্লাব সহ বিভিন্ন সংগঠনের সাংবাদিক বৃন্দ। উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন, সাংবাদিক সাইদুল আনাম, এস আর সেলিম,খন্দকার জালাল উদ্দিন, কেন্দ্রীয় সাংবাদিক সংগঠনের সংগঠক তাশরিক সঞ্চয়, সাংবাদিক শরীফুল ইসলাম, শাহিন রেজা,রনি আহমেদ, দৌলতপুর যুবলীগ নেতা আব্দুল কাদের এবং সাবেক অধ্যক্ষ,জাসদ নেতা রেজাউল হক। বক্ততারা তাদের বক্তব্যে সাংবাদিকের এই হামলার ওপর তীব্র নিন্দা জানিয়ে দ্রুত বিচার দাবি জানান। এসময় বৃহত্তর ঐক্যের ডাক দেন জ্যেষ্ঠরা।