আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে কুষ্টিয়ার ৬টি উপজেলায় ৮ জন আওয়ামীলীগের দলীয় চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র সংগ্রহ করে ।

184

জাহাঙ্গীর আলম খাঁন স্টাফ রিপোর্টার: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে কুষ্টিয়ার ৬টি উপজেলায় ৮জন আওয়ামী লীগের দলীয় চেয়ারম্যান প্রার্থী হিসাবে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন। মঙ্গলবার বিকেলে বাংলাদেশ আওয়ামী লীগের ধানমন্ডীর কার্যালয় থেকে এ মনোনয়ন পত্র সংগ্রহ করেন।

এরা হলেন- কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও খোকসা উপজেলা পরিষদের চেয়ারম্যান সদর উদ্দিন খাঁন (খোকসা), মিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট আব্দুল হালিম (মিরপুর), মিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান কামারুল আরেফিন (মিরপুর), ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রফিকুল আলম চুন্নু (ভেড়ামারা), জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার ফারুকুজ্জামান (সদর), কুষ্টিয়া শহর আওয়ামী লীগের সাধারন সম্পাদক আতাউর রহমান আতা (সদর), কুমারখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মান্নান (কুমারখালী), দৌলতপুর উপজেলা যুবলীগের সভাপতি বুলবুল আহম্মেদ টোকেন চৌধুরী (দৌলতপুর)।

কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খাঁন এ তথ্য নিশ্চিত করে জানান, উপজেলা চেয়ারম্যান হিসাবে কুষ্টিয়ার ৬টি উপজেলা থেকে ১৯ জনের নাম প্রস্তাব করে উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দরা। আজ আওয়ামী লীগের ধানমন্ডীর কার্যালয় থেকে ৮জন দলীয় এ মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন।

কুষ্টিয়ার ছয়টি উপজেলায় (কুষ্টিয়া সদর, ভেড়ামারা, কুমারখালী, মিরপুর, খোকসা, দৌলতপুর) উপজেলা পরিষদ নির্বাচন আগামী ১৮ মার্স অনুষ্ঠিত হবে। ইসির খসড়া তফসিল অনুযায়ী এই পাঁচ উপজেলায় নির্বাচন হবে উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে।

উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে তফসিল ঘোষণা হবে আগামী ১০ ফেব্রুয়ারি। মনোনয়নপত্র দাখিল ১৯ ফেব্রুয়ারি, প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২৮ ফেব্রুয়ারি এবং ১৮ মার্চ ভোট গ্রহণ অনুষ্ঠিত ।